Airtel – জিও কে রুখতে নয়া অফার এয়ারটেলের, সবচেয়ে সস্তায় মিলবে রোজ 3 জিবি ডেটা সহ আনলিমিটেড কল।

Airtel – এয়ারটেল দিচ্ছে সস্তা রিচার্জের সুযোগ, দেরি না করে জানুন বিস্তারিত।

বর্তমানে জিও এর পরেই দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি হলো এয়ারটেল (Airtel). প্রায় ৩৭ কোটি গ্রাহক রয়েছে এয়ারটেলের সাথে যুক্ত। তাই প্রতিমুহুর্তে এয়ারটেল সংস্থা চেষ্টা করে নতুন নতুন ডেটা প্রসেস আনার। কারণ এত সংখ্যক গ্রাহকদের আরও সুবিধা দেওয়ার জন্য। অন্যরা জেনে বা বুঝে তাদের এয়ারটেলের সাথে যাতে যুক্ত হয়ে এই সুবিধা গ্রহণ করতে পারে। শুরুর দিক থেকেই এয়ারটেল খুবই জনপ্রিয় আমজনতার কাছে।

Advertisement

করণ এতে অনেক রকম সুলভ মূল্যে বেশি ডেটা যুক্ত রিচার্জ প্ল্যান রয়েছে। যার জন্য সবাই এই টেলিকম এর সাথে যুক্ত হতে পছন্দ করে। আবারও এমনই এক নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসছে (Airtel) এয়ারটেল। যেখানে প্রতি দিন পাওয়া যাবে 3 GB ডেটা। এটা একটা মাসিক প্ল্যান। আপনি এই প্ল্যানে রিচার্জ করলে বেশি ডেটা সহ বিনামূল্যে কল করার সুযোগ পাবেন।

Advertisement

বাড়ানো হলো প্রাইমারি টেট পরীক্ষার আবেদনের সময়সীমা, জানুন লাস্ট ডেট কবে?

এখানে আমরা যে প্ল্যান নিয়ে কথা বলছি সেটার জন্য আপনাকে 399 টাকা দিয়ে রিচার্জ করতে হবে। এর ভ্যালিডিটি থাকবে 280দিন। অর্থাৎ প্রায় এক মাস। আর আপনি পেয়ে যাবেন প্রতিদিন 3GB করে ডেটা। আর তার সাথে আনলিমিটেড লোকাল এবং STD কলের সুবিধা। আরও পাচ্ছেন কি বলুনতো ? পাবেন প্রতিদিন ১০০ টা করে SMS করার সুযোগ। এতকিছু একসাথে, মাত্র 399 টাকায়। তাহলে আর দেরি কেন?

আরও আছে, এখানেই শেষ নয়, এয়ারটেল ব্যবহারকারীরা HelloTunes-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন এবং এর সাথে Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে। এছাড়াও, আপনি 28 দিনের জন্য Airtel এক্সট্রিম প্লে-এর সুবিধাও পেতে পারেন। যেখানে গ্রাহকেরা 15 টি OTT চ্যানেলের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

এতকিছু একসাথে মাত্র 399 টাকায়। আর দেরি না করে এয়ারটেলের (Airtel) এই রিচার্জ প্ল্যান টা করেই ফেলুন আর পেয়ে জন একসাথে এত কিছু। আর যদি আপনি এখনো এয়ারটেল পরিষেবা নেননি। তাহলে এবার আর কোনো চিন্তা না করে ঝটপট নিয়েই ফেলুন। আর এয়ারটেল সস্তার রিচার্জ প্ল্যান উপভোগ করুন।
Written by Shampa Debnath

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মীরা এই কাজ না করলে বন্ধ সরকারি সার্ভিস। রাজ্য সরকারের কড়া নির্দেশিকা জারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button