Lottery Tips – গণেশ চতুর্থীর শুভ তিথিতে ভাগ্যের চাকা ঘোরাতে এই নিয়মে লটারি কাটুন, আর জিতুন নিশ্চিত পুরস্কার।

Lottery Tips – লটারি টিকিট কাটছেন তো কিন্ত কিভাবে টিকিট কাটলে আপনিও হয়ে যেতে পারেন লাখপতি, জানতে হলে পড়ুন প্রতিবেদনটি।

অনেকেই জব বা ব্যাবসার মাধ্যমে আয় করার পরও কিছুটা লটারির টিকিটের (Lottery Tips) ওপর ভরসা করেন কারণ বিনা পরিশ্রমে আপনি হয়েই যেতে পারেন অনেক টাকার মালিক। কেউ আবার কিছুটা শখের বশে বা ভাগ্য পরীক্ষার জন্যও লটারি কাটেন। লেগে গেলে তো কথাই নেই। কে আর দেখে কাকে! আবার এমন অনেকেই আছেন যারা প্রতিনিয়ত লটারি টিকিট কাটছেন কিন্ত কোনো ভাবেই মেলাতে পারছেন না। বারবার কেটে ক্লান্ত হয়ে গিয়ে একপ্রকার আশা ছেড়েই দিয়েছেন। আজ তাদের জন্যই এই প্রতিবেদন। আমরাই বলে দিচ্ছি কিভাবে টিকিট কাটলে আপনার ভাগ্য এবার ফিরবেই।

Advertisement

তাহলে নিচে লেখা নিয়ম গুলো জেনে নেওয়া যাক –
১) প্রথমেই দেখে নিতে হবে আগের কয়েক সাল অবধি লটারি (Lottery Tips) জেতার টিকিটের লাস্ট সংখ্যা কত ছিল। দেখা গেছে এই কয় বছরে যে লটারি টিকিট জিতেছে তাদের শেষ সংখ্যা ১ ছিল। তাই আপনাকেও এমন লটারি টিকিট চয়েস করতে হবে যার শেষে ১ আছে।
২) আপনার আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু তথ্য আপনি সংগ্রহ করতে পারবেন।

Advertisement

রাজ্যে ফের টানা 3 দিন ছুটি ঘোষণা, এই মাত্র জারি হল বিজ্ঞপ্তি।

৩) সবচেয়ে বেশি আপনি আপনার নিজের পছন্দের মতো নম্বর বেছে নিয়ে টিকিট (Lottery Tips) কাটতে পারেন। চাইলে আপনার শুভ সংখ্যা কে মেনে সেই সেই সংখ্যা দিয়ে শুরু এমন টিকিট কাটতে পারেন।
৪) সব সময় কম দামের টিকিট কিনে আগে ট্রাই করুন এবং এই বিষয়ে অভিজ্ঞতা প্রাপ্ত হলে বেশি দামি টিকিট কাটতে পারেন।

৫) পরপর যে সংখ্যা গুলো হয় যেমন ৪,৫ বা ৭,৮ কিংবা ২,৩ এমন পরপর সংখ্যা থাকলে টিকিট কিনুন। দেখবেন আপনার টিকিট সহজেই মিলে যেতে পারে।
৬) এই কবছর ধরে লক্ষ্য করা যাচ্ছে বিজোড় সংখ্যা গুলো জেতার সম্ভাবনা রয়েছে। তাই আপনিও চাইলে বিজোড় সংখ্যা থাকা টিকিট গুলো কাটতেই পারেন।

৭) টিকিটের মধ্যে মাঝখানের যে সংখ্যা গুলো আছে সেদিকে নজর দিন। এই কবছর যেই টিকিট গুলো জিতেছে তাদের মধ্যবর্তী সংখ্যা গুলোর সাথে আপনার কাটা টিকিটের সংখ্যা যাচাই করুন। মিলে গেলে কিনতেই পারেন।
৮) লটারির (Lottery Tips) টিকিট এ যদি কিছু সংখ্যা উল্টো ভাবে সাজানো থাকে অর্থাৎ ৭৮৮৭ এমন ধরনের। তবে সেটির দিকে লক্ষ্য রাখুন। এমন টিকিট কেনা যেতেই পারে। এই টিকিট আপনাকে জেতার দিকে আরও এগিয়ে দিতে পারে।

৯) এছাড়া টিকিট কাটার সময় আপনি শান্ত মনে টিকিট কাটুন। তাড়াহুড়ো করবেন না।
১০) যে লটারি সংখ্যা গুলো আগে জিতেছে সেই নম্বর গুলোর দিকে যাবেন না। ওগুলো বাদে অন্য নম্বর ট্রাই করুন
১১) দেখা গেছে আগে জিতে যাওয়া টিকিটের নম্বরে ৬,৭,৯ এমন সিরিজ গুলো জেতার সম্ভাবনা রয়েছে। তাই এই রকম নম্বরের দিকে দৃষ্টি দিন।

পশ্চিমবঙ্গে রেশন কার্ড নিয়ে চালু নতুন নিয়ম। খুশি হলো 9 কোটি রেশন গ্রাহক।

আর যতই নিয়ম বা কায়দা দেখে টিকিট কাটিনা কেন সবার শেষে ভাগ্যই কথা বলে। সময় ও ভাগ্য যদি মিলে যায় আপনিও জিতে যেতে পারেন। আর হয়ে যেতে পারেন লাখপতি।
তবুও ভাগ্যের সাথে ওপরের এইসমস্ত ট্রিক্স গুলো খাটিয়ে দেখতেই পারেন। হয়তো ট্রিক্স গুলো আপনাকে জেতার দিকে একধাপ এগিয়ে দেবে।
Written by Shampa Debnath

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button