Reliance Jio-র দিওয়ালী গিফট! 23 দিনের জিও রিচার্জ প্ল্যান পাবেন একদম বিনামূল্যে, আর মাত্র 2 দিন থাকবে এই অফার।

Reliance Jio 23 Days Recharge Plan.

আগামী কাল দীপাবলি। আর দীপাবলি মানেই (Reliance Jio) আলোর উৎসব। এই দিন দিওয়ালি বলেও পালিত হয়। আলোর রোশনাইতে আলোকিত হয়ে উঠবে সারা শহর থেকে গ্রাম। আর উৎসব মানেই আনন্দ, আড্ডা আর দেদার ঘোরাঘুরি, সাথে খাওয়া দাওয়া। আর এই উৎসবের মধ্যেই যদি কেউ আপনাকে কোনো বিশেষ উপহার দেয় তাহলে তো কথাই নেই। আর এই বিশেষ উপহার দিতে চলেছে বিশ্বের সর্ববৃহৎ টেলকম সংস্থা (Reliance Jio) জিও। দীপাবলি উপলক্ষ্যে ২৩ দিনের জন্য সমস্ত কল, ম্যাসেজ, ডেটা ফ্রি দিচ্ছে। আর এই বিশেষ উপহার প্রিপেড ও পোস্টপেড দুটোই কানেকশনের জন্য প্রযোজ্য।

Advertisement

এর পাশাপাশি 5G আনলিমিটেড কানেকশন ব্যাবহার করার সুযোগ থাকছে। তবে এরজন্য আপনাকে 2999 টাকা দিয়ে রিচার্জ করতে হবে। এবার ভাবতেই পারেন, এদিকে ফ্রি রিচার্জ বলা হচ্ছে ওদিকে এত টাকা দিয়ে রিচার্জ করতেও বলা হচ্ছে। তাহলে ব্যাপারটি কি? আসলে 2999 টাকা দিয়ে আগেও এই রিচার্জ করার অপশন ছিল।

Advertisement

গ্রাহক টানতে অল্প দিনের ফিক্সড ডিপোজিটে সুদের হার বাড়ালো জনপ্রিয় এই ব্যাংক, জানুন নতুন রেট কত?

জিওর (Reliance Jio) 2999 টাকা দিয়ে রিচার্জ করলে এতদিন 365 দিনের জন্য আনলিমিটেড কলিং, প্রতিদিন 2.5 জিবি করে হিসাবে মোট 912.5 জিবি ডেটা ও প্রতিদিন 100 টি করে এসএমএস পাওয়া যেত। এইবার 2999 টাকা দিয়ে রিচার্জ করলে 365 দিনের পরিবর্তে 388 দিন পাওয়া যাবে। মানে আরও এক্সট্রা 23 দিন বেশি সুযোগ দিচ্ছে। আর এটি হলো দীপাবলি উপলক্ষ্যে জিওর গ্রাহকদের জন্য বিশেষ উপহার।

23 দিন বেশি সুবিধা দেওয়ার জন্য ডেটার পরিমাণ আরও 57.5 জিবি বেড়ে হবে 970 জিবি হয়ে যাবে। এছাড়াও আপনার ফোন যদি 5G হয় এবং আপনি যদি 5G নেটওয়ার্ক এলাকায় থাকেন তবে আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

তবে একসঙ্গে ২,৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে অনেকেই একটু ইতস্তত করতে পারেন। তবে এটা দৈনিক হিসাবে দেখলে আগের হিসাবে খরচ হতো 8 টাকা। এখন সেটা 7 টাকা করে হচ্ছে। আর মাসিক খরচ ধরলে সেটা হচ্ছে 310 টাকা। দৈনিক ও মাসিক ধরলে আপনার কাছে এই টাকাটা বেশি মনে হবেনা।

আর একবারে 2999 টাকায় রিচার্জ করলে এতগুলো সুবিধা পাবেন একসাথে আর তারমধ্যে এই 23 দিন বাড়তি সুবিধা পাচ্ছেন। তাই আর দেরি না করে রিচার্জ করে এই সুবিধা ও দীপাবলি উপহার উপভোগ করুন।
Written by Shampa Debnath.

দীপাবলি ও ধনতেরাসে এই 5 রাশির ভাগ্য খুলবে। কেরিয়ার, ব্যবসা ও চাকরির শুভযোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button