Honda Activa 6G – মাত্র 6 হাজার টাকায় ঘরে আনুন আপনার স্বপ্নের স্কুটি বা বাইক, অফার শুনলেই দোকানে ছুটবেন।

Honda Activa 6G – বর্তমানে সবাই চান নিজেদের একটি গাড়ি 4 চাকা না হলেও অনেকই 2 চাকা গাড়ি কেনার সামর্থ রাখেন। তবে তাতেও যাদের সমস্যা থাকে সেই সমস্যার সমাধানের জন্য হণ্ডা কোম্পানি এগিয়ে এসেছে। এবার থেকে আপনি নূন্যতম টাকা দিয়ে নিজের ঘরে আনতে পারবেন আপনার পছন্দের Honda Activa 6G। শুধুমাত্র আপনি ন্যূনতম টাকা দিয়ে গাড়িটা আনতে পারছেন তা নয়।

Advertisement

Honda Activa 6G – অবিশ্বাস্য সুবিধা গুলি জেনেনিন।

এর সাথে এর ফিচারগুলো দেখলে আপনার চোখ কপালে উঠবে। নতুন যুগের সাথে তাল মিলিয়ে আপনার সাথে চলতে আপনার গাড়িটি একদম প্রস্তুত। হোন্ডার এই গাড়িটির নাম Honda Activa 6G. ষষ্ঠ প্রজন্ম এই প্রজন্মের গাড়িটিকে তিনটি ধাপে ভাগ করা হয়েছে প্রথমত স্ট্যান্ডার্ড, ডিলাক্স এবং প্রিমিয়াম এডিশন। এই জন্যই এই স্কুটির জনপ্রিয়তা সারা দেশ জুড়ে।

Advertisement

এবার জেনে নেওয়া যাক এই স্কুটির দাম। Honda Activa 6G স্কুটি অনুযায়ী খুব একটা বিশেষ দাম নয় এই স্কুটির। 73,086 থেকে শুরু। যদি আপনার নকদ পয়সায় কেনার সমর্থ্য না থাকে তার জন্যই রয়েছে ব্যাকআপ। বর্তমান যুগ সবটাই রয়েছে ইএমআই এর উপর। আপনি মাসে মাসে আপনার সামর্থ্য অনুযায়ী কিস্তি দিতে থাকবেন। ইএমআই এর এইটা একটা বড় সুবিধা।

প্রথমে আপনাকে 10% ডাউন পেমেন্ট করে বাকিটা EMI তে দিতে পারবেন। তিন বছরের মধ্যে যদি আপনি এই এমআই শোধ করতে চান তাহলে যা কিস্তি দাঁড়াবে তা আপনাকে দিতে হবে। এছাড়া আপনি যদি আরও কম সময়ে বেশি টাকার পরিমানে কিস্তি শেষ করতে চান তাও হবে। এটি সম্পূর্ণ আপনার ব্যক্তিগত ব্যাপার আপনি কিভাবে টাকা পে করবেন। আপনি যদি ডাউন পেমেন্টের অর্থ বেশি দেন তাহলে পরে আপনার কিস্তি কম পড়বে।

এটা সম্পূর্ণ যদিও নির্ভর করছে গ্রাহকের ব্যাংকের। যদি আপনার ব্যাংক এই লোনের জন্য বেশি অর্থ দাবি করে অর্থাৎ বেশি পার্সেন্টেজ সুদ চায় তাহলে করে সে ক্ষেত্রে হণ্ডা কম্পানি কিছু করতে পারবে না। আপনি যদি মাসিক 2460 টাকা করে কিস্তি দেন তবে আপনাকে 8000 টাকা ডাউনপেমেন্ট করতে হবে এই ক্ষেত্রে আপনার স্কুটি ক্রয় মূল্য অর্থাৎ কিস্তির শেষে আপনাকে 91224 টাকা শোধ করতে হবে।

অবশেষে সারা বাংলায় আসছে Jio 5G, আপনার এলাকায় কবে থেকে চালু হচ্ছে লিস্ট দেখে নিন।

আপনারা যারা চিন্তা ভাবনা করছিলেন স্কুটি কেনার তারা এই সুযোগের সৎ ব্যবহার করতে পারেন। কারন কাছাকাছি কোথাও বা অফিসে রোজ যাতায়াতের জন্য এই মাধ্যম খুব কাজের। আপনাকে বাস, ট্রেনের জন্য আর অপেক্ষা করে অফিস যেতে দেরি করতে হবে না। যাতায়াতও হবে আরামের। তবে অবশ্যই কেনার আগে আরও কিছু স্কুটি দেখে নিয়ে তারপর একটা কেনার সিদ্ধান্ত নেবেন। না হলে পরে পস্তাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button