বঙ্গভূমি লটারি জেতার কৌশল জানেন? টাকা কীভাবে পেতে হয় দেখুন।

বঙ্গভূমি লটারি জেতার পরবর্তী ধাপ গুলো জানতে হলে পড়ুন বিস্তারিত।

এই আলোচনায় আমরা বাংলার বঙ্গভূমি লটারি বা বঙ্গভূমি ভাগীরথী লটারির কথা বলা হয়েছে। এই লটারি জিতলে প্রথম পুরস্কার পাবেন ৫০ লাখ টাকার প্রথম পুরস্কার। বঙ্গভূমি লটারির ফলাফল জানা যাবে বিকাল বেলায়। এই ফল সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে জানা যাবে। WWW.LOTTERYSAMBADRESULT.IN এর মাধ্যমে জানা যাবে। রাজ্যের লটারি বিভাগের পক্ষ থেকে প্রতিদিন একটি করে লটারি খেলা বা ড্র করা হয়ে থাকে।

Advertisement

পশ্চিমবঙ্গ সরকারের ডিয়ার বঙ্গভূমি লটারির বিজেতা ৫০ লক্ষ টাকা। দ্বিতীয় পুরস্কার ৯,০০০ টাকা, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার ২৫০ টাকা ও পঞ্চম পুরস্কার ১২০ টাকা পাবেন। এছাড়াও সান্তনা পুরস্কারের জন্য ১০০০ টাকা দেওয়ার ঘোষণা করা হয়েছে।

Advertisement

লটারি জেতার গোপন কৌশল, ঘরে বসে চুপি চুপি শিখে নিন।

রেজাল্ট কিভাবে দেখবেনঃ-
1) CHROME এ গিয়ে লটারি সংবাদ লিখুন।
2) এরপরে ওয়েস্ট বেঙ্গল ষ্টেট লটারি লিখে দিন।
3) বিকেল ৪ টে এই অপশন সিলেক্ট করে নিন।
4) এরপর এই খেলার সমস্ত কিছু আপনি দেখতে পারবেন।

এবার এই বঙ্গভূমি লটারির টিকিটে যদি আপনার কাটা টিকিটের নম্বর দেখতে পান তাহলে ফল বেরনোর ৩০ দিনের মধ্যে গিয়ে আপনাকে টাকা দাবি করতে হবে। এরপর বিজেতাকে গণেশ চন্দ্র আভেনিউতে অবস্থিত লটারি অফিসে গিয়ে আপনাকে নিজের পরিচয় পত্র ও জয়ী লটারি নিয়ে যেতে হবে।

যারা নিজেদের ভাগ্য পরীক্ষা করতে চান তাদের জন্য লটারির বিপুল সম্ভার নিয়ে হাজির হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য লটারি বিভাগ। সপ্তাহের সাত দিনের জন্য সাতটি নামের লটারি নিয়ে আসা হয়েছে প্রিয় বঙ্গলক্ষ্মী তিস্তা, বঙ্গলক্ষ্মী তোর্সা, বঙ্গলক্ষ্মী রায়ডাক, বঙ্গভুমি ভাগীরথী, বঙ্গভুমি অজয় ও বঙ্গশ্রী দামোদর, বঙ্গশ্রী ইছামতী। এই সকল লটারি টিকিট নিয়ে আসা হয়।

এই প্রথম লটারি কাটার গোপন সুত্র, এই নিয়মে মানলে পুরষ্কার নিশ্চিত।

লটারি বিজেতাদের তাদের নাম, ঠিকানা, স্বাক্ষর ও সমস্ত কাগজ পত্র সমেত লটারি অফিসারের কাছে গিয়ে এই পুরস্কারের জন্য আবেদন করতে হয়। এর পরে সব যাচাই করা হয়ে গেলে রাজ্যর তরফে এই টাকা বিজয়ী প্রার্থীদের তাদের বাড়ি নিয়ে যাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button