বড়দিনে JIO এর বাম্পার অফার, 2 মাসের টাকায় চলবে 3 মাস।

কত টাকা রিচার্জে মিলবে JIO এর এই অফার, জানতে হলে পড়ুন বিস্তারিত।

ভারতের ১ নম্বর টেলিকম অপারেটর হল JIO. এছাড়াও সারা বিশ্বে এর অবস্থান হচ্ছে তৃতীয় স্থানে। এক পরিসংখ্যান অনুসারে বর্তমানে ভারতে ২০২২ এ এই কোম্পানির গ্রাহকের সংখ্যা প্রায় ৪১ কোটি ৩০ লক্ষের থেকেও বেশি এবং প্রতিদিন এই সংখ্যা বেড়েই চলেছে। সারা বিশ্বব্যাপী এই পরিসংখ্যান ৪২ কোটির কাছাকাছি পৌঁছে যায়।

Advertisement

RIL – Reliance Industries Limited এর তরফে JIO এর স্থাপনা করা হয়েছিল। এর হেড কোয়াটার মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইতে অবস্থিত। ২০১৬ সালের ৫ ই সেপ্টেম্বর থেকে এই সংস্থা দেশের সর্বত্র নিজেদের পরিষেবা দেওয়া শুরু করে। তার পর থেকে এই সাত বছরের মধ্যে দেশের সব থেকে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক কোম্পানি হল জিও।

বছর শেষে JIO র সেরা অফার, থাকবে সীমিত সময়ের জন্য।

মূলত দেশের মধ্যবিত্ত শ্রেণির মানুষদের কে লক্ষ করে JIO নিজেদের সকল প্ল্যান নিয়ে আসে বলে এর পরিচিতি আছে। কিন্তু বিগত কিছু সময় ধরে অনেক গ্রাহক অভিযোগ করছে ক্রমাগত সকল রিচার্জ প্ল্যান গুলির দাম বেড়েই চলেছে। এরই মধ্যে নিজেদের ৪১ কোটি গ্রাহকদের কে খুশি করার জন্য এক অনবদ্য প্ল্যান নিয়ে হাজির হল জিও। আমরা সেই সম্পর্কে বিস্তারিত জেনে নেব।

JIO এর কাছে বর্তমানে ১ দিন থেকে শুরু করে ১ বছর পর্যন্ত রিচার্জ প্লানের সুবিধা আছে। ১০ টাকা থেকে শুরু করা ৬,৭৯৯ টাকা পর্যন্ত এক বিশাল প্লান এর হিসাব রয়েছে জিওর কাছে। দেশের সকল শ্রেণির নাগরিকদের কথা মাথায় রেখে এই সকল প্ল্যান নিয়ে হাজির হয়েছে এই কোম্পানি। এবার আমরা কিছু রিচার্জ প্ল্যান নিয়ে আলোচনা করতে চলেছি।

Jio New Recharge Plan:-
• 239 Plan – এই প্লানের মাধ্যমে আপনি মাসে ৪২ GB অর্থাৎ দিনে ১.৫ GB করে ডেটা। আনলিমিটেড কলিং ও ১০০ টা এস এম এস পাবেন। এরই সাথে সকল Jio র অন্য অ্যাপ এর সাবসক্রিপ্সন পাবেন একদম বিনামূল্যে।
• 749 Plan – ৯০ দিনের জন্য প্রতিদিন ২ GB করে ডেটা, কলিং ও ১০০ টা Sms প্রতিদিনের জন্য। সকল জিওর অন্য অ্যাপ গুলির ব্যবহার ফ্রী।

• 395 Plan – ৮৪ দিনের জন্য শুধুমাত্র ৬ GB ডেটা, ১০০০ টা Sms ও তার সাথে কলিং এর সুবিধা।
• 2,999 Plan – ৩৬৫ দিনের এই প্লানে প্রতিদিন ২.৫ GB করে ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। ১০০ টা এস এম এস ও তার সঙ্গে আনলিমিটেড কলিং। জিওর বাকি সকল অ্যাপ এর Subscription Free.
• 6,799 Plan – এটি জিওর পক্ষ থেকে লঞ্চ করা এক ইন্টারন্যাশনাল রোমিং প্যাক। এই প্লানের মধ্যে ৫ GB ইন্টারনেট ৫০০ মিনিট ভয়েস ১০০ টি Sms এর সঙ্গে দেওয়া হবে। তবে এই প্ল্যান কোন কোন দেশে বৈধ সেটি জানার জন্য Jio.Com এই ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে হবে।

এই সকল নতুনত্ব রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে Jio. নিম্নবিত্ত থেকে শুরু করে দেশের সকল শ্রেণির লোকেদের জন্য এই সকল Plan নিয়ে আসা হয়েছে। এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট বক্সে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন সঙ্গে থাকুন।

বাড়িতে বসেই Jio 5G SIM পাবেন একদম বিনামূল্যে, কিভাবে পাবেন দেখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button