Jio Recharge : জিও-এর নতুন রিচার্জ প্ল্যান, সারা মাস আনলিমিটেড কল সহ দ্বিগুণ ইন্টরনেট, জানুন কীভাবে পাবেন?

Jio Recharge : পুরো তথ্য জানতে পড়ুন বিস্তারিত।

মুকেশ আম্বানি পুরো দেশে সাড়া জাগিয়ে ভারতের টেলিকম (Jio Recharge) ব্যবসায় প্রবেশ করেছিল ২০১৬ সালে। Jio যখন ভারতের বাজারে প্রথম আসে তখন সম্পূর্ণ ইন্টারনেট বিনামূল্যে করে দেয়। এরপর একের পর এক মনোমুগ্ধকর প্ল্যানের মধ্য দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। বর্তমানে দেশের এক নম্বর টেলিকম সংস্থা হল জিও।

Advertisement

জিও মাঝেমধ্যেই গ্রাহকদের কাছে নতুন নতুন মনোমুগ্ধকর রিচার্জ প্ল্যান (Jio Recharge) নিয়ে আসে। সম্প্রতি রিলায়েন্স জিও দুটি নতুন প্ল্যান চালু করেছে, যার নাম দেওয়া হয়েছে জিও ভারত ভি২ রিচার্জ প্ল্যান। নতুন প্ল্যান দুটির মধ্যে একটি হল ১২৩ টাকার প্ল্যান এবং অপরটি হল ১২৩৪ টাকার প্ল্যান।

Advertisement

সেভিংস একাউন্টে সর্বোচ্চ কত টাকা রাখতে পারবেন? এর বেশি রাখলেই বাতিল হতে পারে একাউন্ট।

এই দুটি প্ল্যানেই ডেটা এবং কলিং এর ক্ষেত্রে গ্রাহকদের দারুণ সুবিধা দেওয়া হয়েছে। রিলায়েন্স জিও এর দাবি অনুযায়ী উভয় প্ল্যানের দাম বাজারে উপলব্ধ যেসব প্ল্যান রয়েছে তার তুলনায় প্রায় ৩০ শতাংশ কম এবং এই প্ল্যানগুলিতে ৭ গুণ বেশি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

সম্প্রতি রিলায়েন্স জিও Jio Bharat V2 মোবাইল প্রকাশ করেছে। যার দাম মাত্র ৯৯৯ টাকা রাখা হয়েছে। এই মোবাইল ফোনে ব্যবহারকারীরা ১২৩ টাকা এবং ১২৩৪ টাকার প্ল্যান রিচার্জ করাতে পারবেন। জিও-র ১২৫ টাকার প্ল্যানে অন্যান্য ব্যবহারকারীরা মাত্র ১৪ দিনের ভ্যালিডিটি পেয়ে থাকেন।

পঞ্চায়েত ভোট শেষ হতেই পশ্চিমবঙ্গের বকেয়া ডিএ নিয়া বড় খবর এলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button