BSNL এর ধামাকা অফার! 200 টাকারও কমে পেয়ে যান রোজ 3 জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা।

কীভাবে পাবেন BSNL এর এই অফারটি জানুন।

বেসরকারি টেলিকম কোম্পানিগুলোর সামনে একেবারে যেন দাঁড়াতেই পারছে না সরকারি সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL প্রতিযোগিতার দৌড়ে একেবারে পিছিয়ে পড়েছে বিএসএনএল। প্রযুক্তিগত দিক থেকেও বেসরকারি টেলিকম কোম্পানিগুলোর একেবারে ধারে কাছে নেই এই সরকারি সংস্থা। তবে এরকম একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বিএসএনএল। আর সেই লক্ষ্যেই বিভিন্ন সময়ে নিত্য নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করছে সংস্থা। যাতে গ্রাহকেরা বিএসএনএলের বিভিন্ন রিচার্জ প্ল্যানের প্রতি আকৃষ্ট হয়। গ্রাহক ধরে রাখার জন্য বেসরকারি টেলিকম কোম্পানিগুলোর মধ্যে চলছে রীতিমতো টক্কর।

Advertisement

4G পরিষেবা পার করে এখন 5G Network চলছে দেশের বিভিন্ন জায়গায়। আর সেই জায়গায় দাঁড়িয়ে পিছিয়ে রয়েছে বিএসএনএল তবে বেশ কিছু সস্তার রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে সংস্থা। সেই প্ল্যানগুলির মধ্যে রয়েছে BSNL PV 107, BSNL STV 147 BSNL এবং BSNL STV 185 এই তিনটি সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল একবার এই প্ল্যানগুলো বিস্তারিত দেখা যাক।

Advertisement

Dell, HP, Apple-এর মাথায় হাত! জলের দরে ল‍্যাপটপ লঞ্চ করলো রিলায়েন্স জিও।

বিএসএনএল PV 107 Recharge Plan:
বিএসএনএল এর এই প্ল‍্যানের বৈধতা ৩৫ দিন। এতে গ্রাহকেরা দৈনিক ৩ জিবি করে ডেটার সুবিধা পাবেন। ২০০টি কল এবং এসটিডি কলের সুবিধা পাবেন। এই রিচার্জ প্ল‍্যানে কলার টিউন সেট করার সুবিধা পাবেন গ্রাহকেরা।

বিএসএনএল STV 147 Recharge Plan:
এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এতে আনলিমিটেড কলের সুবিধা পাবেন। 10 GB Bulk Data-র সুবিধা পাওয়া যাবে। এছাড়াও SMS এবং বিএসএনএল টিউন এর সুবিধা পাবেন গ্রাহকেরা।
বিএসএনএল STV 185 Recharge Plan:
এই প্ল‍্যানের মেয়াদ আবার ২৮ দিন। এই Plan দৈনিক ১ জিবি করে ডেটা পাবেন গ্রাহকেরা। এছাড়াও আনলিমিটেড কল এবং ১০০ টি এসএমএস এর সুবিধা পাওয়া যাবে।

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিরাট সুখবর, এই প্রথম এতো সুবিধা দেওয়া হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button