Reliance Jio – 30 দিনের জন্য জিওতে পাবেন সবকিছু ফ্রি, বাজার ধরতে আবারও নতুন আফার চালু করলো জিও।

Reliance Jio – কীভাবে পাবেন এই অফার জানুন?

বর্তমানে ভারতীয় বাজারে সবথেকে কম রিচার্জে ভালো পরিষেবা দেওয়ার যুদ্ধ (Reliance Jio) চলছে‌। সেই যুদ্ধে এগিয়ে রয়েছে BSNL। এবার জিও এনেছে নতুন চমক! সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল ও ইন্টারনেট ব্যবহারের সুযোগ দিচ্ছে জিও! জেনে নিন বিস্তারিত। বর্তমান সময়ে ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে যুদ্ধ লেগে গেছে। কোন্ কোম্পানি কত ভালো পরিষেবা দিতে পারে তার কম্পিটিশন চলছে। আর এতেই বর্তমানে এগিয়ে রয়েছে BSNL।

Advertisement

বেশ কয়েক বছর ধরে ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রি জিও (Reliance Jio), এয়ারটেল আর ভিআই এর মধ্যেই সীমাবদ্ধ ছিল। BSNL অনেক পুরনো টেলিকম সংস্থা হলেও, অনেক বছর এর দেখা পাওয়া যায়নি। তবে আবার টেলিকম ব্যবসায়ী ফিরে এসেছে BSNL। আর এসেই শুরু করে দিয়েছে চমকপ্রদ সমস্ত প্ল্যান। আর এই কারণেই টেক্কা দিতে নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও‌। জানা যাচ্ছে, মুকেশ আম্বানির কোম্পানি জিও সম্পূর্ণ বিনামূল্যে ৩০ দিনের জন্য আনলিমিটেড কল ও ইন্টারনেট ব্যবহারের অফার নিয়ে এসেছে।

Advertisement

আজ থেকে ফের চালু হল দুয়ারে সরকার, থাকছে নতুন 5টি প্রকল্পের সুবিধা, জানুন কীভাবে আবেদন করবেন?

অবাক হলেও, এটাই সত্যি। বর্তমানে ভারতীয় বাজারে এই টেলিকম সংস্থাগুলি ট্যারিফ যুদ্ধে ভিন্ন পথে এগোচ্ছে। বিগত কয়েক মাস ধরে এই কোম্পানিগুলি রিচার্জ প্ল্যান এর মূল্য বেশ কিছুটা বাড়িয়ে দিয়েছে। আর এই কারণেই সমস্যায় পড়তে হচ্ছে গ্রাহকদের। তবে BSNL এই যুদ্ধে নামার পর থেকেই গেম অনেকটাই চেঞ্জ হয়ে গেছে। সবার প্রথমে জিও -ই নতুন প্ল্যান বাজারে নিয়ে আসে। তাই সেই ধারা বজায় রেখে জিও নিয়ে এসেছেন নতুন অফার। আর এই অফার যে জিও (Reliance Jio)-কে বাকিদের তুলনায় অনেকটাই এগিয়ে দেবে, তা বলাই বাহুল্য। এবার গ্রাহকরা পেয়ে যাবেন ৩০ দিনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল ও ইন্টারনেট পরিষেবা। ইতিমধ্যে এই রিচার্জ প্ল্যান গ্রাহকদের আকর্ষণ করে নিয়েছে।

তবে এক্ষেত্রে কিছু শর্ত রয়েছে। সেগুলি মানতে পারলেই পেয়ে যাবেন অফারটি। ৩০ দিনের এই সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল আর ইন্টারনেট পরিষেবা পেতে গেলে বাড়িতে থাকতে হবে জিওর (Reliance Jio) হোম ব্রডব্যান্ড সার্ভিস অর্থাৎ Jio Fibre। যাদের কাছে এই কানেকশন রয়েছে তারাই একমাত্র অফারটি পেয়ে যাবেন। Jio Fibre -এর এক বছরের রিচার্জ করলে এই সুবিধাটি আপনারা পেয়ে যাবেন।

Jio Fibre -এর এক বছরের রিচার্জ করতে হলে ৪ হাজার ৭৮৮ টাকা পেমেন্ট করতে হবে। আর তাহলেই আমরা সম্পূর্ণ বিনামূল্যে ৩০ দিনের জন্য আনলিমিটেড কল ও মোবাইল ইন্টারনেটের সুবিধা পেয়ে যাবেন। তবে এই সুবিধা আপনারা ছয় মাসের প্ল্যানেও পাবেন। সেটি অবশ্য ১৫ দিনের।

এছাড়াও হোম ব্রডব্যান্ড এর দিক থেকে Jio Fibre সবথেকে এগিয়ে। Jio Fibre ৩০ Mbps ডেটা স্পিড দিচ্ছে। তাই আর দেরি না করে আজই রিচার্জ করে নিন। অল্প সময়ের মধ্যেই এই অফার ভারতীয় বাজারে বেশ সারা ফেলে দিয়েছে। আপনিও আর দেরি না করে অফারটি লুফে নিন।

পশ্চিমবঙ্গবাসীদের জন্য 2000 টাকার নোট নিয়ে নবান্নের নির্দেশ। সকলের জানা উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button