Jio Special Offer: মাত্র ৩৯৯ টাকায় ৩টে সিমসহ আনলিমিটেড কল, ধনী, গরীব সবার জন্য বাম্পার অফার জিওর।

ভারতের অন্যতম টেলিকম সংস্থা জিও দিচ্ছে স্পেশাল অফার মাত্র ৩৯৯ টাকা পেয়ে যান তিনটে সিমসহ আনলিমিটেড কলের সুব্যবস্থা (Jio Special Offer), জেনে নিন বিস্তারিত। হচ্ছে দেশের বৃহত্তম টেলকম কোম্পানি। অনেক কোম্পানি বাজারে আসলো জিও তার স্পেশাল অফারের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছে। নিত্যনতুন যেও বিভিন্ন অফার নিয়ে আসে যেগুলো খুবই কম দামে অনেক ভ্যালিটি দিয়ে থাকে তাই দেশের বেশিরভাগ মানুষ এই জিও টেলকম কোম্পানির সঙ্গে যুক্ত রয়েছে। সম্প্রতি জিও একটি দুর্ধর্ষ ফ্যামিলি প্ল্যান নিয়ে এসেছে যেটি মাত্র ৩৯৯ টাকা দামে রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন অনেক রকম সুবিধা (Jio Special Offer).

Advertisement

Jio Special Offer

জেনে নেওয়া যাক ৩৯৯ টাকায় রিচার্জ করলে আপনি কি কি সুবিধা পেতে পারেন :-
প্রথমেই বলে রাখা ভালো এটি একটি ফ্যামিলি প্ল্যান করলে আপনার ফ্যামিলির প্রত্যেকেই এর দ্বারা সুবিধা পেতে পারে। ফ্যামিলি প্ল্যান বলা হচ্ছে তার কারণ এই প্লানে রিচার্জ করলে আপনি তিনটি সিম পাচ্ছেন একটি সিম আপনি ব্যাবহার করল আর বাদবাকি দুটো সিম আপনার ফ্যামিলির অন্য কেউ ব্যবহার করতে পারবে। এই প্ল্যানে পুরো পরিবার একে অপরের সাথে কোন সীমা ছাড়াই যুক্ত থাকতে পারে। শুধু তাই নয় এই প্ল্যানে মোট ৭৫ জিবির ডেটা পাওয়া যায় (Jio Special Offer)।

Advertisement

আরও পড়ুন: RBI এর নির্দেশে ভারতে চালু হচ্ছে নতুন ব্যাংক। গ্রাহকদের লাভ হবে? রিজার্ভ ব্যাংকের তালিকা দেখে নিন

How to get Jio Special Offer

এছাড়াও আরো কিছু সুবিধা পাবেন আপনি যেমন এই প্ল্যানে রিচার্জ করলে দৈনিক ১০০টি এসএমএস পেয়ে যাবেন আপনি। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা কিংবা জিও ক্লাউড এর মত একাধিক পরিষেবার সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন আপনি। এছাড়াও জিও’র এই প্ল্যানে দৈনিক ১০০টি এসএমএসের সুবিধাও পাওয়া যাবে। এই ফ্যামিলি প্যাকে প্রত্যেকদিন নিজের প্রিয় মানুষের সাথে যোগাযোগ করার বিশেষ সুবিধা দিয়ে থাকে জিও। এছাড়াও থাকে জিও টিভি,জিও সিনেমা কিংবা জিও ক্লাউডের মতো একাধিক পরিষেবার সাবস্ক্রিপশনের সুবিধা (Jio Special Offer)।

বিশেষ দ্রষ্টব্য :- বলে রাখা ভালো জিও’র এই রিচার্জ প্ল্যানের দাম ৩৯৯ টাকা হলেও এর সাথে যুক্ত হবে অতিরিক্ত ১৮ শতাংশ ট্যাক্স। অর্থাৎ ৩৯৯ টাকার এই রিচার্জ প্ল্যানের জন্য সরকারকে ১৮ শতাংশ ট্যাক্স দেওয়ার পর এই প্ল্যানের দাম হয় ৪৭০.৮২ টাকা। যদিও এই অতিরিক্ত আঠারো শতাংশ ট্যাক্স দেওয়ার পরে ৪৭০.৮২ টাকা দাম হচ্ছে এই রিচার্জ প্ল্যানটি। তবুও এই রিচার্জটি করলে আপনি অনেক সুবিধা একসঙ্গে পাচ্ছেন বিশেষ করে তিনটি স্ক্রিন পাচ্ছেন যেটি আপনার ফ্যামিলির মানুষদের সঙ্গে যোগাযোগ করার অনেক সুবিধা হয়ে যাচ্ছে তাই আপনি এই রিচার্জ প্ল্যানটি একবার নিয়েই দেখতে পারেন। এমন আরো কিছু গুরুত্বপূর্ণ খবরের জন্য নিয়মিত ফলো করে আমাদের পাশে থাকুন (Jio Special Offer)।
Written by Shampa Debnath

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button