ভুলে যান আগের নিয়মে লটারির কাটা, নতুন বছর থেকে একবার মেনে দেখুন এই নিয়ম ১০০% টাকা পাবেনই।

লটারি জিততে অবশ্যই মানুন এই নিয়ম।

২০২৩ সালে এই নতুন নিয়ম মেনে কাটুন লটারি আর হয়ে যান লাখপতি। ভারতে প্রথম বারের জন্য কেরালা রাজ্যে ১৯৬৭ সালে এই খেলার প্রচলন শুরু হয়। এর পরে দেশের ২৮ তা রাজ্যের মধ্যে ১৩ টি রাজ্য এই খেলা চালু হয়। কেরালা, গোয়া, পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, আসাম, অরুণাচল প্রদেশ, মেঘালয়, মণিপুর, নাগাল্যান্ড, সিকিম, মিজোরাম এই রাজ্য গুলিতে লটারি খেলা হয়ে থাকে।

Advertisement

পশ্চিমবঙ্গে Dear Lottery ও বঙ্গভূমি এই দুই লটারির প্রচলন সবচেয়ে বেশি। প্রত্যেকদিন কয়েক কোটি লোকে নিজেদের ভাগ্য পরিবর্তন করার জন্য টিকিট কেটে থাকে। পশ্চিমবঙ্গে সবচেয়ে বেশি টিকিট কাটা হয়। কিন্তু সঠিক পদ্ধতি না জানার জন্য শেষ অব্দি পুরস্কার নয় নিরাশ হয়ে বাড়ি ফিরতে হয় সকলকে। অনেকে বলেন টাকা জেতা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার সেটা ঠিক। কিন্তু এই আলোচনাতে আমরা এমন কিছু পদ্ধতি বলতে চলেছি যার মাধ্যমে জেতার সম্ভাবনা বাড়তে পারে।

Advertisement

লটারি কাটার নিয়ম না জেনে ভুলেও কাটবেন না টিকিট, হারাতে পারেন সব কিছু।

নিয়ম সম্পর্কে দেখে নিনঃ-
১. টিকিটের ১ সংখ্যার গুরুত্ব অনেক বেশি বাকি নম্বর গুলি তুলনায়।
২. ১ নম্বর ছাড়াও ৩, ৫, ২, ৬ জোড় – বিজোড় সংখ্যা মিলিয়ে ডিয়ার লটারির টিকিট কাটলে সবচেয়ে ভাল।
৩. এছাড়াও আরও একটি নিয়ম হল টিকিটের প্রথম নাম্বার এর সাথে বাকি সকল নাম্বারের যোগফল বার করে যদি প্রথম সংখ্যার সঙ্গে এর মিল থাকে সেই টিকিট কাটা উচিত। এই পদ্ধতি কে ডেল্টা পদ্ধতি বলা হয়।

৪. এর অতিরিক্ত কেউ যদি অঙ্ক জ্যোতিষ মানেন। তাহলে নিজের ভাগ্য নম্বর দিয়েও ডিয়ার লটারি কাটতে পারেন। টিকিটে থাকা পাঁচ অঙ্কের নাম্বার যোগ করে আপনি এই ভাগ্য নম্বর বার করে নিতে পারেন।
উপরোক্ত এই সকল নিয়ম মেনে টিকিট কাটলে আপনাদের জেতার সম্ভাবনা বেশি হতে পারে। কিন্তু টিকিট কাটা সম্পূর্ণ আপনাদের নিজস্ব সিদ্ধান্তের ওপর নির্ভর করে। নিজের দায়িত্বে এই কাজ আপনি করবেন।

এই প্রথম লটারি কাটার গোপন সুত্র, এই নিয়মে মানলে পুরষ্কার নিশ্চিত।

জেনে রাখা ভাল কোন ধরণের অনলাইন প্রতারণার জালে পা দেবেন না। অনেক সময় মেসেজ বা ই মেল এর মাধ্যমে কোটি টাকা জিতেছেন বলে তথ্য পাঠানো হয়। এই জালে পা দিয়ে অনেকে প্রতারণার শিকার হয়ে থাকেন। এই ধরণের কোন মেসেজ বা ই মেল থেকে সাবধান থাকবেন।
এই নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবসক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও আপডেট পাওয়ার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button