Jio Recharge – ভ্যালেন্টাইন ডে স্পেশাল অফার! মাত্র 30 টাকায় পান আনলিমিটেড ডেটা, Netflix, সহ আরও সুবিধা।

Valentine’s Day উপলক্ষে প্রেমিক প্রেমিকাদের জন্য দুর্দান্ত অফার দিচ্ছে (Jio Recharge) ভারতের সবচেয়ে জনপ্রিয় এবং বৃহৎ টেলিকম কোম্পানি হল রিলায়েন্স জিও। 14 ফেব্রুয়ারি যে দিনের জন্য পৃথিবীর সকল প্রান্তের প্রেমিক প্রেমিকা সারাবছর অপেক্ষা করে থাকে। তারা অপেক্ষা করে থাকে তাদের প্রেমিক অথবা প্রেমিকাকে স্পেশাল কিছু উপহার দেওয়ার জন্য। বিভিন্ন উৎসব অকেশানে টেলিকম সেক্টরগুলি নানা ধরনের অফার দিয়ে থাকে। সেখানে জিও এখন সবার ঘরে ঘরে, জিও দিচ্ছে এক আকর্ষণীও অফার।

Advertisement

Valentine Day Special Jio Recharge Plan

এই প্রেমদিবসে Reliance Jio তার গ্রাহকদের জন্য অতিরিক্ত ডেটা এবং বিভিন্ন উপহার ও খাবারের অর্ডারে ছাড় দিতে চলেছে। আমরা বহু মানুষই এই কোম্পানির Jio SIM Card, JIO WiFi, Jio Air Fiber ইত্যাদি ব্যবহার করে থাকি। এই সকল গ্রাহকদের জন্য আজ সুখবর। আর নয় 199 টাকা, মাত্র 30 টাকা দিয়ে এরপর করতে হবে Jio Recharge. তাহলেই পাবেন আনলিমিটেড কলিং, ডেটা, এমনকি OTT App Subscription.

Advertisement

আমরা জানি বিভিন্ন উৎসব উপলক্ষে এই কোম্পানি নানা ধরনের অফার চালু করে। যেমন এই কদিন আগে রিপাবলিক ডে উপলক্ষে ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছিল। সেই রকমই আগামী 14th ফেব্রুয়ারি উপলক্ষে এবার এই সস্তা Jio Recharge এর সুবিধা দিচ্ছে কোম্পানি। যদি নিতে ইচ্ছুক থাকেন তবে এক্ষুনি বিস্তারিত পড়ে জেনে নিন।আমরা বেশিরভাগই জিও কোম্পানির সিম কার্ড ব্যবহার করে থাকি।

এখন থেকে একাদশ শ্রেণীতেই মিলবে ট্যাবের 10 হাজার টাকা।

আমরা সকলেই জানি WIFI আমদের জীবনে কতটা জরুরি। এর মাধ্যমে আমরা এক সাথে অনেক কটি ইলেকট্রনিক গ্যাজেট ব্যবহার করতে পারি। Ultra High Speed Internet পরিষেবা অত্যন্ত দ্রুততার সঙ্গে অনলাইন কাজ গুলিকে সম্পন্ন করে। এই নেটওয়ার্কের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে নতুন এই জিও এয়ার ফাইবার। মূলত এটি হল একটি ওয়ারলেস ইন্টারনেট পরিষেবা ডিভাইস।

SBI Home Loan তথা স্টেট ব্যাংক হোম লোন

আগে জিওর নেট কানেকশান নিলে কেবিল দ্বারা যুক্ত করতে হত। কিন্তু আখনে থাকছে সম্পূর্ণ ওয়্যারলেস কনেকশান। এই ফাইবারের Jio Recharge প্যাক 599 টাকা থেকে শুরু। তাহলে আপনি 30 দিনের জন্য পেয়ে যাবেন 30 এমবিপিএস স্পিডের সঙ্গে মোট 1000 GB Data, 13 টির বেশি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন, আর 500 এর বেশি টিভি চ্যানেলের সুবিধা।

মাত্র 30 টাকায় আনলিমিটেড ইন্টারনেট, Netflix, Amazon Prime, 500 TV চ্যানেল। ভ্যালেন্টাইন ডে

এর সঙ্গে আপনি যদি নতুন কানেকশন নিয়ে থাকেন সেক্ষেত্রে এক থোক টাকা ডিপোজিট করতে হয় কোম্পানিকে। আউটডোর ইনস্টলেশন এর জন্য এই চার্জ 1000 টাকা। এছাড়াও ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে জিও মোবাইল রিচারজে বা Jio Recharge, ফাইল্ট বুকিঙে, খাবার অর্ডার করতে নানা ধরনের ক্ষেত্রে পাবেন বিভিন্ন ধরনের অফার। এমন আরও স্পেশাল অফার জানতে ফলো করুন আমাদের এই পেজটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button